আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ (আপডেট)

আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ (আপডেট)

আর্জেন্টিনার খেলা লাইভ বা আর্জেন্টিনার খেলা কবে ২০২৪| লাখ কোটি ফুটবল প্রেমিদের মনে সবসময় আর্জেন্টিনার এই দুইটি বাক্য শুনা যায়। ২০২৩ বছর শেষ করে ২০২৪ পা রাখল ক্রিড়া বিশ্ব এই ২০২৪ সালে আর্জেন্টিনা কবে খেলবে বা কোন সময় মাঠে নামবে তা জানতে চাই লাখ কোটি আর্জেন্টিনা ভক্ত। আপনারা জানলে খুশি হবেন এরিমধ্যে আর্জেন্টিনা খেলার সময়সূচি ২০২৪ প্রকাশিত হয়েছে। 

আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ (আপডেট)
আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ (আপডেট)

সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা আর্জেন্টিনা ফ্যানদের মতো বাঙ্গালি আর্জেন্টিনা ভক্তরাও তাদের প্রিয় দলের খেলার সময়সূচি খুঁজাখুঁজি করছিলেন। তাইর জন্য নিচে আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ আপডেট তথ্য নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো। 

আর্জেন্টিনার খেলার সময় সূচি

আর্জেন্টিনার খেলার সময়সূচি ২০২৪ প্রকাশিত হয়েছে। ২০২৪ সালে আর্জেন্টিনা দল কোপা আমেরিকা, আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ এবং ২০২৬ ফুটবল বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ ম্যাচ গুলো খেলবে। এই ম্যাচ সামনে রেখে অনুশীলন এবং দল ঘুচানোর কাজ করছে আর্জেন্টিনা। বিশেষ করে বর্তমানে আর্জেন্টিনা দলের সবচেয়ে বড় নজর হলো কোপা আমেরিকা ২০২৪ কে ঘিরে তাই বর্তমানে তারা এর জন্য প্রস্তুতি নিচ্ছে। নিচে আর্জেন্টিনার খেলার সময়সূচি ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো। 

আর্জেন্টিনার খেলা কবে বাংলাদেশ সময়

আমরা যারা বাঙ্গালী আছি তারা সবসময় নিজেদের প্রিয় দল আর্জেন্টিনার খেলার সময়সূচি বাংলাদেশের সময় অনুযায়ী চান। তাই আপনাদের কথা বিবেচনা করে নিচে আর্জেন্টিনার খেলা কবে বাংলাদেশ সময় ২০২৪ নিয়ে আরো তথ্য বহুল আলোচা করা হলো। যেখানে প্রতিটি ম্যাচের সময় সূচি বাংলাদেশের সময় অনুযায়ী দেওয়া হবে।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৪

বছরের শুরুতেই টিম আর্জেন্টিনা মাঠে নামবে আগামী মার্চ মাসে। আর্জেন্টিনার খেলা আগামী ২৬ মার্চ আইভরিকোষ্টের বিপক্ষে অনুষ্ঠিত হবে। ম্যাচটি একটি আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ হিসেবে খেলা হবে। নিচে আর্জেন্টিনার খেলা ২০২৪ বা আর্জেন্টিনার খেলার সময়সূচি ২০২৪ উল্লেখ করা হলো বাংলাদেশের সময়সূচি অনুযায়ী।

তারিখম্যাচ ডিটেইলসসময়
২৬ মার্চ ২০২৬আর্জেন্টিনা বনাম আইভরিকোষ্টটিবিডি
২১ জুন ২০২৪আর্জেন্টিনা বনাম টিবিডি৬:০০ এএম
২৬ জুন ২০২৪আর্জেন্টিনা বনাম চিলি৭:০০ এএম
৩০ জুন ২০২৪আর্জেন্টিনা বনাম পেরু৬:০০ এএম
৫ সেপ্টেম্বর ২০২৪আর্জেন্টিনা বনাম চিলিটিবিডি
১০ সেপ্টেম্বর ২০২৪আর্জেন্টিনা বনাম কলম্বিয়া টিবিডি
১০ অক্টোবর ২০২৪আর্জেন্টিনা বনাম ভেনিজুয়েলাটিবিডি
১৫ অক্টোবর ২০২৪আর্জেন্টিনা বনাম বলিভিয়াটিবিডি
১৪ নভেম্বর ২০২৪আর্জেন্টিনা বনাম পেরাগুয়েটিবিডি
১৯ নভেম্বর ২০২৪আর্জেন্টিনা বনাম পেরুটিবিডি

বি:দ্র: আর্জেন্টিনা যদি কোপা আমেরিকা ২০২৪ এর দ্বিতীয় রাউন্ড উঠে তাহলে ২০২৪ সালে আর্জেন্টিনা আরো বেশ কিছু ম্যাচ পাবে। পরবর্তীতে এই ম্যাচ গুলোর আপডেট জানিয়ে দেওয়া হবে। 

আর্জেন্টিনার খেলা লাইভ

আর্জেন্টিনার খেলা লাইভ দেখার উপায় বা আর্জেন্টিনার খেলা কবে কোন চ্যানেলে দেখাবে এই সম্পর্কে অনেকেই জানতে চান। কারণ যে দলে লিওনেল মেসির মত সর্বকালের সেরা ফুটবলার রয়েছে সেই দলের ব্রান্ড ভেল্যু জনপ্রিয়তা আকাশচুম্বী হবে এটাই স্বাভাবিক। তাই আর্জেন্টিনার খেলা মানে টিভি পর্দায় উপচে পড়া ভির থাকবে এটাই স্বাভাবিক। 

যার ফলে লিওনেল মেসির দল আর্জেন্টিনার খেলা লাইভ দেখার চ্যানেল লিস্ট জানতে মানুষের আগ্রহের কমতি নেই। চলুন তাহলে চেনে নেয়া যাক আর্জেন্টি খেলা লাইভ দেখার উপায় সম্পর্কে,

Argentina all match live দেখার সবচেয়ে সহজ উপায় হলো আর্জেন্টিনা টিভি স্পোর্টস চ্যানেল tyc sports এর মাধ্যমে খেলা দেখা। কারণ পৃথিবীর যে কোন স্থানেই আর্জেন্টিনার খেলা হউক না কেন Tyc Sports tv Channel তা সরাসরি লাইভ সম্প্রচার করবে। তাই আর্জেন্টিনার খেলা লাইভ দেখতে tyc sports এর বিকল্প নেই। 

তাছাড়া অনলাইনে আর্জেন্টিনার খেলা লাইভ দেখার সবচেয়ে সহজ মাধ্যম হলো খেলা দেখার জন্য অ্যাপ ডাউনলোড করে নেয়া। কারণ অনলাইনে বেশ কিছু অ্যাপ আছে যেগুলোর মাধ্যমে আর্জেন্টিনার খেলা সরাসরি লাইভ দেখা যাবে। যদিও এই অ্যাপ গুলো ফোনে ইন্সটল করতে একটু সমস্যা ফেস করতে হয়। তবে একবার ইন্সটল হয়ে গেলে আর কোন সমস্যা নেই খেলা দেখা যায় আরামে। চলুন তাহলে আর্জেন্টিনা খেলা লাইভ দেখার অ্যাপ লিস্ট দেখা নেয়।

RTS TV, HD Streamz, Sportzfy app, Yacin tv। 

এই অ্যাপ গুলোর মাধ্যমে খুব সহজে Argentina all match live দেখা যায়। এই অ্যাপ গুলো ডাউনলোড করার উপায় নিয়ে অন্য একটি আর্টিকেলে বিস্তারিত আলোচনা করব। তারপর এই অ্যাপগুলো নিয়ে আপনারা কোন সমস্যার সম্মুখীন হলে কমেন্টে বিস্তারিত আমাদের জানাতে পারেন আমরা আপনাদের সমস্যা সমধান নিয়ে আলোচনা করব।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url