আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট, IPL 2024 Live Telecast Channel List

আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট, IPL 2024 Live Telecast Channel List

IPL 2024 Live Telecast Channel List বা আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল তালিকা জানার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। কারণ বর্তমানে পৃথিবীর এক নাম্বার জনপ্রিয় ক্রিকেট লিগ হলো আইপিএল। প্রতি বছর আইপিএলের নতুন আসর অনুষ্ঠিত হয় আর এই নতুন আসরকে ঘিরে প্রতিটি ক্রিকেট প্রেমি মানুষের মনে বাড়তি উত্তেজনার সৃষ্টি হয়।

আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট, IPL 2024 Live Telecast Channel List

কারণ হিসেবে আইপিএলের মান অনেক উচু বলে মনে করা হয়। তাই সকলেই টাটা আইপিএল লাইভ সম্প্রচার সম্পর্কে বিস্তারিত জানতে চান। এই জন্য আজ আমরা আইপিএল ২০২৪ লাইভ দেখার উপায় সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করছি।

আইপিএল লাইভ স্কোর

আইপিএল লাইভ খেলার স্কোর কোথায় দেখা যাবে এই সম্পর্কে অনেকেই বিস্তারিত জানেন না যার ফলে আপনারা আইপিএল ক্রিকেট লাইভ স্কোর দেখার জন্য অনলাইনে খুঁজাখুঁজি করেন। তার জন্য আজ আমরা আপনাদের অনলাইনে আইপিএল ২০২৪ এর লাইভ স্কোর দেখার ৫ টি ওয়েবসাইট নিয়ে ধারণা দিব। এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনারা আইপিএল ২০২৪ এর খেলার লাইভ স্কোর দেখতে পারবেন। নিচে ওয়েবসাইট গুলোর লিস্ট দেওয়া হলো,

Cricbuzz: বর্তমান সময়ে ক্রিকেটের অন্যতম জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো Cricbuzz। এই ওয়েবসাইট ব্যবহার করে আইপিএল ২০২৪ আসরের সবগুলো ম্যাচের লাইভ স্কোর বল বাই বল দেখতে পারবেন। 

ESPNCricinfo: আইপিএল ২০২৪ আসরের সবগুলো ম্যাচের লাইভ স্কোর ESPNCricinfo তে লাইভ দেখা যাবে কেমেন্ট্রিসহ। তাই আপনারা চাইলে টাটা আইপিএল ২০২৪ আসরের সবগুলো ম্যাচের লাইভ স্কোর এখানে দেখতে পারবেন। 

Bdcrictime: বাংলাদেশের বর্তমানে অন্যতম সেরা একটি ক্রিকেট নিউজ পোর্টাল হলো Bdcrictime। বর্তমানে এই ওয়েবসাইটিতে ক্রিকেট খেলার লাইভ স্কোর দেখা যায়। তাই আপনারা চাইলে Bdcrictime ওয়েবসাইটেও আইপিএলের লাইভ স্কোর দেখতে পারবেন। 

Ndtv Sports: ভারতের অন্যতম নিউজ পোর্টাল Ndtv নিউজের একটি সাব সাইট হলো Ndtv Sports যারা সকল ক্রিকেট ম্যাচের লাইভ স্কোর সম্প্রচার করে। তাই আইপিএল ২০২৪ এর লাইভ স্কোর আপনারা Ndtv Sports এর মাধ্যমে দেখতে পারবেন। 

livescore: আইপিএল ২০২৪ আসরের লাইভ স্কোর livescore ডটকমের মাধ্যমে দেখা যাবে। 

CricketWorld: আইপিএল ২০২৪ আসরের লাইভ স্কোর CricketWorld ওয়েবসাইটের মাধ্যমে দেখা যাবে। তাই আপনারা চাইলে এই ওয়েবসাইট ব্যবহার করেও আইপিএলের লাইভ স্কোর দেখতে পারবেন। 

আইপিএল লাইভ দেখার অ্যাপস

আইপিএল লাইভ দেখার অ্যাপস সম্পর্কে যারা জানেন না তাদের জন্য এখন কিছু অ্যাপস লিস্ট নিয়ে আলোচনা করা হবে এই অ্যাপস গুলোর মাধ্যমে আইপিএল খেলা লাইভ দেখা যাবে। ২০২৪ আইপিএল আসরের সবগুলো ম্যাচ এই অ্যাপস গুলোর সাহায্যে দেখতে পারবেন। 

আইপিএল লাইভ দেখার অ্যাপস গুলোর মধ্যে অন্যতম কিছু অ্যাপস হলো, HD Streamz, Cricfy tv, Sportzfy app, Rts tv, Toffe app, Hostar app  এগুলোর মাধ্যমে আইপিএল লাইভ দেখা যাবে।

আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট, IPL 2024 Live Telecast Channel List

আইপিএল লাইভ ম্যাচ বা আইপিএল লাইভ ভিডিও খেলা দেখা যাবে সারা বিশ্ব থেকে বিভিন্ন টিভি চ্যালেনের মাধ্যমে। নিচে আইপিএল ২০২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট দেওয়া হলো,

দেশটিভি চ্যালেন
ভারতStar Sports Network (স্টার স্পোর্টস নেটওয়ার্ক), জিও সিনেমা
যুক্তরাষ্ট্রDAZN (দাজান), Sky Sports (স্কাই স্পোর্টস) 
মার্কিন যুক্তরাষ্ট্রWillow TV (উইলো টিভি)
অস্ট্রেলিয়াFox Sports (ফক্স স্পোর্টস) 
মধ্যপ্রাচ্যTimes Internet ( টাইমস ইন্টারনেট)
দক্ষিণ আফ্রিকাSuperSport (সুপার স্পোর্টস)
পাকিস্তানYupp TV (ইয়াপ টিভি)
নিউজিল্যান্ডSky Sport ( স্কাই স্পোর্টস) 
ক্যারেভিয়ানFlow Sports (ফলো স্পোর্টস)
কানাডাWillow TV (উইলো টিভি)
বাংলাদেশGazi TV (গাজী টিভি), Star sports network (স্টার স্পোর্টস নেটওয়ার্ক)
আফগানিস্তানAriana Television Network (আরিনা টেলিভিশন নেটওয়ার্ক)
নেপালStar Sports (স্টার স্পোর্টস), Yupp TV (ইয়াপ টিভি)
শ্রীলঙ্কাStar Sports (স্টার স্পোর্টস), Yupp TV (ইয়াপ টিভি)
মালদ্বীপStar Sports (স্টার স্পোর্টস), Yupp TV(ইয়াপ টিভি)
সিঙ্গাপুরStarHub (স্টারহাব)
গুয়েনাENet (ইনেট)

আইপিএল লাইভ ম্যাচ ফ্রি দেখার উপায়

আইপিএল লাইভ ম্যাচ পেইড দেখার অনেক অ্যাপস আপনি পাবেন তাই যেহুত এখানে আর্থিক ব্যবস্থা জড়িত সেহুত অনেকের সামর্থ থাকে না পেইড খেলা দেখার। তাই আজ আমরা আপনাদের এমন কিছু ফ্রি অ্যাপের সন্ধান দিব যে গুলোর মাধ্যমে আপনারা আইপিএল ২০২৪ এর সবগুলো ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন। আপনি যদি অনলাইন থেকে Sportzfy অথবা Cricfy app ডাউনলোড করেন তাহলে আপনি আইপিএলের সবগুলো ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন। 

ওটিটিতে আইপিএল ২০২৪ লাইভ দেখার উপায়

আইপিএল ২০২৪ আসর OTT তে লাইভ দেখা যাবে। সারা বিশ্ব থেকে বিভিন্ন ওটিটিতে দেখা যাবে আইপিএলের খেলা। জিও সিনেমা (Jio Cinema) ইয়াপ টিভি (Yupp Tv), ফক্সটেল (Foxtel), স্টারহাব (StarHub) এই ওটিটি গুলোতে আইপিএল ২০২৪ এর সবগুলো ম্যাচ লাইভ দেখতে পারবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url